Thank you for trying Sticky AMP!!

কিডনি ফাউন্ডেশনকে প্রবাসী দম্পতির অ্যাম্বুলেন্স দান

কিডনি ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখাকে উন্নত প্রযুক্তির একটি অ্যাম্বুলেন্স দান করলেন আমেরিকান প্রবাসী দম্পতি সৈয়দ জাকি হোসেন ও তাঁর সহধর্মিণী সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদের মেয়ে রাহাত হোসেন।
গত ২৯ এপ্রিল কিডনি ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখার প্রাঙ্গণে প্রবাসী দম্পতির পক্ষে মেজর জেনারেল (অব.) আজিজুর রহমান, বীর উত্তম ও তাঁর সহধর্মিণী সেলিনা আজিজ নতুন অ্যাম্বুলেন্সের চাবি কিডনি ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখার জেনারেল সেক্রেটারি কর্নেল (অব.) এম এ সালামের (বীরপ্রতীক) কাছে হস্তান্তর করেন।
অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তরকালে আজিজুর রহমান বলেন, কিডনি ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে চলেছে। কম মূল্যে সেবা নিশ্চিত করতে কিডনি ফাউন্ডেশন বদ্ধপরিকর, যা সত্যিই সুসংবাদ ও প্রশংসনীয় কর্মকাণ্ড। এই মানবিক কর্মকাণ্ড জোরালোভাবে অব্যাহত রাখার ওপর তিনি গুরুত্বারোপ করেন।
কিডনি ফাউন্ডেশন সিলেট শাখার জেনারেল সেক্রেটারি এম এ সালাম বলেন, ‘আমেরিকাপ্রবাসী সৈয়দ জাকি হোসেন ও তাঁর সহধর্মিণী সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদের মেয়ে রাহাত হোসেন কিডনি ফাউন্ডেশনকে একটি অ্যাম্বুলেন্স দেওয়ায় আমরা তাঁদের প্রতি কৃতজ্ঞ। শিগগিরই কিডনি ফাউন্ডেশনের নিজস্ব ভবনের সব কাজ শেষ হবে এবং মানুষের চিকিৎসা সেবা প্রদান করার সব ব্যবস্থা গ্রহণ করা হবে। এজন্য সিলেটবাসীর সহযোগিতা অতীতের ন্যায় বজায় থাকবে বলে আমরা বিশ্বাস রাখি।’