কারিনা কাপুর খান

বলিউডের জনপ্রিয় নায়িকা। কারিনা অভিনেতা রাজ কাপুরের নাতনি। তিনি বিয়ে করেছেন নায়ক সাইফ আলী খানকে। এই নায়িকার ডাকনাম বেবো। 

দুই সন্তানের ছবি দিয়ে কারিনার আবেগঘন পোস্ট

দিবসটি মা ও সন্তান উভয়ের জন্যই বিশেষ। এই বিশেষ দিনে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান নিজের সন্তানদের ছবি দিয়ে দিবসটি উদ্‌যাপন করলেন।

কারিনা কাপুর খান নিজের সন্তানদের ছবি দিয়ে দিবসটি উদ্‌যাপন করলেন

ইনস্টাগ্রামে বলিউড তারকাদের মা দিবস

আর সবার মতো বিনোদনজগতের তারকারাও তাঁদের মায়েদের নিয়ে স্মৃতিচারণা করছেন। মাকে নিয়ে লিখছেন, জানাচ্ছেন আবেগ ও অনুভূতির নানা কথা। দেখে নেওয়া যাক, বলিউডের তারকারা কীভাবে উদ্‌যাপন করছেন আজকের দিনটা।

মা ও বোনের সঙ্গে নেহা কক্কর

কেবল পাস্তা খেয়ে আট কেজি ওজন বেড়েছে কারিনার

'আমিও বাড়িতে বানাই। কিন্তু ও রকম পাস্তা বানানো স্রেফ শিল্প। তারপর আট কেজি ওজন বাড়িয়ে এয়ারপোর্টে পাপারাজ্জিদের ফাঁকি দিয়ে কোনো রকমে বাড়ি ফিরেই শুরু করলাম ব্যায়াম।'

কেবল পাস্তা খেয়ে আট কেজি ওজন বেড়েছে কারিনার

শাহরুখকে কী রেঁধে খাওয়াতে চান কারিনা

মালাইকার জন্য এক শ পদ থাকবে। আমরা একই ধরনের খাবার পছন্দ করি। তবে আমি মালাইকার জন্য চায়নিজ রান্না করব। কারণ, ও চায়নিজ বেশি পছন্দ করে

শাহরুখকে কী রেঁধে খাওয়াতে চান কারিনা

কারিনা ও প্রিয়াঙ্কার যুদ্ধ যুদ্ধ খেলা

দুজনই শহীদ কাপুরের সাবেক প্রেমিকা। কারিনা কাপুরের সঙ্গে পাঁচ বছরের প্রেম ভাঙার পর যেদিন থেকে প্রিয়াঙ্কার সঙ্গে প্রেম শুরু হলো, সেদিন থেকে শুরু হলো এই দুই নয়িকার ‘ঠান্ডা যুদ্ধ’।

কারিনা ও প্রিয়াঙ্কার যুদ্ধ যুদ্ধ খেলা

করোনা ও কারিনা দুটোই সামলাতে হয়েছিল আমিরকে

চলতি বছরে বড় পর্দায় হাজির হচ্ছেন আমির খান। ‘লাল সিং চাড্ডা’ সিনেমা দিয়ে বড়দিনে ভক্তদের সামনে আসছেন তিনি। সিনেমার শুটিং শুরু হওয়ার পর একনাগাড়ে বাধার সম্মুখীন হন মিস্টার পারফেকশনিস্ট।

করোনা ও কারিনা দুটোই সামলাতে হয়েছিল আমিরকে

দেখে নিন তারকা মা–বাবা আর তাঁদের সন্তানদের

কোনো ‘কারণ’ ছাড়াই কেবল মা–বাবার নামে তারকা হয়ে যায় তারাও। ক্যামেরা তাদের মা–বাবার সঙ্গে সঙ্গে তাদের পিছু পিছুও ঘোরে। তারকা মা–বাবার সন্তানেরা যা–ই করে, তা–ই হয়ে যায় সংবাদের শিরোনাম।

 তারা তারকার সন্তান

কারিনার এক মাস্কের দাম ৩০ হাজার টাকা

কারিনার পোস্টের কয়েক ঘণ্টার মধ্যে ‘আউট অব স্টক’ এই মাস্ক। ঢালিউডের মতো বলিউডেও একই অবস্থা। একের পর এক বলিউড তারকা আক্রান্ত হচ্ছেন করোনায়।

কারিনার এক মাস্কের দাম ৩০ হাজার টাকা

অভিনয়শিল্পী খুঁজছেন আইসোলেশনে থাকা আমির

এই ছবির জন্য আরও ৬০ জন নতুন অভিনয়শিল্পী নেওয়া হবে। ঘরে কোয়ারেন্টিনে থেকে আমির ভিডিও কলে এই প্রক্রিয়ার সঙ্গে যুক্ত থাকবেন...

অভিনয়শিল্পী খুঁজছেন আইসোলেশনে  থাকা আমির

রং লাগানো বারণ তাঁদের

বলিউডে এমন তারকা আছেন, যাঁরা কখনো তাঁদের শরীরে দোলের রং মাখেননি। এই উৎসব থেকে সব সময় দূরে থাকেন তাঁরা। একনজরে দেখে নেওয়া যাক এসব বিটাউন তারকাকে।

বলিউডে এমন তারকা আছেন, যাঁরা কখনো তাঁদের শরীরে দোলের রং মাখেননি, এই উৎসব থেকে সব সময় দূরে থাকেন তাঁরা
আরও