Thank you for trying Sticky AMP!!

জগন্নাথপুরে করোনায় মারা গেলেন দুজন, স্বাস্থ্যবিধি মেনে দাফন

করোনাভাইরাস প্রতীকী ছবি।

করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার দুই ব্যক্তি মারা গেছেন। আজ শনিবার স্বাস্থ্যবিধি মেনে তাঁদের নিজ নিজ গ্রামে দাফন করা হয়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের মামনপুর গ্রামের বাসিন্দা জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের জহিরপুর উপস্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট ফারুক হোসেন (৬০) সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে সিলেটের শহীদ সামছুদ্দিন হাসপাতালে ভর্তি হন। গতকাল শুক্রবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি বেশ কিছু দিন ধরে হার্ট ও কিডনি রোগে ভুগছিলেন বলে তাঁর স্বজনেরা জানিয়েছেন। আজ বেলা আড়াইটার দিকে তাঁর লাশ গ্রামের বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়।

অপর দিকে, উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি শাহারপাড়া নারায়ণপুর গ্রামের বাসিন্দা মুকিত মিয়া কামালী (৫৭) আজ সকালের দিকে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিকেল সাড়ে তিনটায় নিজ বাড়িতে জানাজা শেষে স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যবিধি অনুযায়ী তাঁর দাফন সম্পন্ন করেছেন। তাঁর স্বজনেরা জানান, কয়েক দিন আগে মুকিত মিয়া কামালী বাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে মেরুদণ্ডে আঘাতপ্রাপ্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতাল ভর্তি হন। সেখানে তাঁর অপারেশন হয়। পরে তাঁর দেহে করোনার সংক্রমণ ধরা পড়ে। আজ সকালে তিনি মারা যান।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসূদন ধর প্রথম আলোকে বলেন, ‘সিলেটে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া দুজনের মধ্যে একজন আমাদের স্বাস্থ্য বিভাগের কর্মী। অপরজন উপজেলার বাসিন্দা। দুজনের করোনা পজিটিভ রিপোর্ট থাকায় আমাদের স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যবিধি অনুযায়ী তাঁদের নিজ নিজ এলাকায় দাফন করেছেন।’