Thank you for trying Sticky AMP!!

আলোর পাঠশালায় শিক্ষক নিয়োগ

আলোর পাঠশালা

বাংলাদেশের প্রত্যন্ত এলাকায় যেখানে বহুদিন শিক্ষার আলো পৌঁছায়নি, এ রকম অবহেলিত কয়েকটি এলাকায় শিক্ষার আলো পৌঁছে দিচ্ছে প্রথম আলো ট্রাস্ট। সামিট গ্রুপের আর্থিক সহায়তায় প্রথম আলো ট্রাস্টের পরিচালনায় সারা দেশে ‘আলোর পাঠশালা’ নামে ৬টি স্কুলে মোট ৫ জন সহকারী শিক্ষক নেওয়া হবে।

বাবুডাইং আলোর পাঠশালায় (বাবুডাইং, গোদাগাড়ী, রাজশাহী) ইংরেজিতে একজন; মদনপুর আলোর পাঠশালায় (মাঝের চর, দৌলতখান, ভোলা) ইংরেজিতে একজন, গণিতে একজন ও বিজ্ঞানে একজন; দমদমিয়া আলোর পাঠশালায় (হ্নীলা, টেকনাফ, কক্সবাজার) প্রাক্–প্রাথমিকে একজন সহকারী শিক্ষক নেওয়া হবে।

সহকারী শিক্ষক পদে আবেদনের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রি/সমমান বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে পাঠদানে পারদর্শী হতে হবে। কম্পিউটার প্রশিক্ষণ, বিএড ডিগ্রি কিংবা অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীর শিক্ষাজীবনে তৃতীয় শ্রেণি/বিভাগ/সমমান ফলাফল গ্রহণযোগ্য নয়। বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে।

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, দুই কপি রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি সংশ্লিষ্ট স্কুলের প্রধান শিক্ষক বাবুডাইং আলোর পাঠশালায় (বাবুডাইং, গোদাগাড়ী, রাজশাহী), প্রধান শিক্ষক মদনপুর আলোর পাঠশালায় (মাঝের চর, দৌলতখান, ভোলা), প্রধান শিক্ষক দমদমিয়া আলোর পাঠশালায় (হ্নীলা, টেকনাফ, কক্সবাজার) সরাসরি/ডাকযোগে আগামী ১১ জুনের মধ্যে পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানোর সময় গুগল ফরমের এই লিংকে প্রবেশ করে প্রার্থীদের প্রাথমিক কিছু তথ্য পূরণ করতে হবে। এই নিয়োগ–সংক্রান্ত আরও তথ্য জানতে এ মেইলে (trust@prothomalo.com) যোগাযোগ করা যাবে।