Thank you for trying Sticky AMP!!

মডেল: নাহিদা আহমেদ

ওয়াটার এইডে ঢাকায় চাকরি, বেতন ১ লাখ ২৭ হাজার

আন্তর্জাতিক সংস্থা ওয়াটার এইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় ফিন্যান্স অ্যান্ড অ্যাডমিন কো-অর্ডিনেটর/ ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: ফিন্যান্স অ্যান্ড অ্যাডমিন কো-অর্ডিনেটর/ ম্যানেজার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অ্যাকাউন্টিং/ ফিন্যান্স/ ম্যানেজমেন্টে স্নাতকোত্তর ডিগ্রি অথবা সিএ কোর্স সমাপ্ত/ পার্টলি বা সিএ/ সিএমএ/ এসিসিএ কোয়ালিফায়েডসহ এমবিএ ডিগ্রি থাকতে হবে। কোনো জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় অন্তত সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ম্যানেজারিয়াল পদে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনে ভালো ফলাফল ও প্রফেশনাল ব্যাকগ্রাউন্ড ভালো হলে অভিজ্ঞতার সময় শিথিলযোগ্য। গ্রান্টস, পার্টনারশিপ ও ট্রেজারি ম্যানেজমেন্টে দক্ষ হতে হবে। সান সিস্টেমসহ অ্যাকাউন্টিং সফটওয়্যারের কাজ জানতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। নেতৃত্বের সক্ষমতা ও সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

Also Read: অক্সফামে ঢাকায় চাকরি, বছরে বেতন ২১ লাখের বেশি

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (দীর্ঘমেয়াদি)
কর্মস্থল: বাংলাদেশ কান্ট্রি অফিস, ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,২৭,১৬৩ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, ছুটি ভাতা, জীবনবিমা, কর্মী, কর্মীর স্বামী বা স্ত্রী ও সন্তানের জন্য স্বাস্থ্যবিমা এবং মুঠোফোন বিলের সুযোগ আছে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের ওয়াটার এইড বাংলাদেশের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now বাটনে ক্লিক করে আবেদন করতে হবে। আবেদন করতে কোনো সমস্যা হলে afsanaislam@wateraid.org ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ তারিখ: ৩০ এপ্রিল ২০২৪।