Thank you for trying Sticky AMP!!

কোন জুতা পরবেন ভাবছেন নায়ক, আট ঘণ্টা অপেক্ষা করতে হলো নায়িকাকে

‘কবির সিং’–এ কিয়ারা আদভানি ও শহিদ কাপুর

২০১৯ সালে ‘কবির সিং’ মুক্তি পর ছবির নায়ক-নায়িকা দুজনের ক্যারিয়ারের গতিপথ বদলে যায়। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবিটি বক্স অফিসে ৩৭০ কোটি রুপির বেশি ব্যবসা করে। এই ছবি দিয়েই নিজের ডুবতে বসা ক্যারিয়ারে নতুন দিশা পান শহিদ কাপুর। আর ক্যারিয়ারের শুরুর দিকে থাকা কিয়ারা আদভানি পায়ের নিচের মাটি শক্ত করেন।

‘কবির সিং’–এর একটি দৃশ্য

এই ছবির পর থেকেই হিন্দি সিনেমার প্রযোজক-পরিচালকদের অন্যতম পছন্দের পাত্রী হয়ে ওঠেন কিয়ারা। বক্স অফিসে ব্যাপক ব্যবসা করলেও ছবির নানা বিষয় নিয়ে সমালোচনায় মুখর ছিলেন সমালোচকেরা।

‘কফি উইথ করণ’–এ শহিদ ও কিয়ারা

তাদের অভিযোগ ছিল—ছবিতে ইচ্ছে করেই নারী বিদ্বেষী মনোভাব উসকে দেওয়া হয়েছিল। ছবির চড়ের দৃশ্য নিয়েও নানা আলোচনা হয়েছে। ছবি মুক্তির তিন বছর পর ‘কবির সিং’-এর চড়ের দৃশ্য নিয়ে মজার একটা ঘটনা ফাঁস করলেন কিয়ারা।

২০১৯ সালে ‘কবির সিং’ মুক্তি পর ছবির নায়ক-নায়িকা দুজনের ক্যারিয়ারের গতিপথ বদলে যায়

যে দৃশ্যে শহিদকে চড় মেরেছিলেন অভিনেত্রী। কিয়ারা জানান, বিশেষ একটি কারণে ওই দৃশ্যে অভিনয়ের জন্য আট ঘণ্টা অপেক্ষা করতে হয়েছে তাঁকে।

কিয়ারা আদভানি ও শহিদ কাপুর

‘কবির সিং’ জুটি কিয়ারা ও শহিদকে একসঙ্গে দেখা যাবে ‘কফি উইথ করণ’-এর পরের পর্বে। সেই পর্বের টিজারেই ‘চড়কাণ্ড’ ফাঁস করেছেন কিয়ারা। জানান, পরের দৃশ্য শহিদ কোন জুতা পরবেন সেটা ভাবতে ভাবতেই সেদিন ঘণ্টার পর ঘণ্টা পার হয়।

কিয়ারা আদভানি

সেই ঘটনার বিস্তারিত জানিয়ে কিয়ারা বলেন, ‘সেটা ছিল আমার শুটিংয়ের তৃতীয় বা চতুর্থ দিন। সেদিনই ঘটে ঘটনা। শুটিংয়ে গিয়ে আট ঘণ্টা অপেক্ষা করতে হয়। কারণ, শহিদ কাপুর পরের দৃশ্যে কোন জুতা পরবেন, সেটা নিয়ে আলোচনা চলছিল।’

কিয়ারা আদভানি

কিয়ারার কথা শুনে করণ বলেন, ‘ঠিক হয়েছে। আমাকে কেউ আট ঘণ্টা বসিয়ে রাখলে আমিও তাঁকে চড় মারতাম।’

Also Read: নিজের মন্দ সময় নিয়ে কিয়ারা