Thank you for trying Sticky AMP!!

‘গুটি’র প্রশংসায় অনুরাগ

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির নতুন সিরিজ ‘গুটি’তে অভিনয় করছেন বাঁধন। শঙ্খ দাসগুপ্তের পরিচালনায় এ সিরিজে ‘সুলতানা’ নামের এক মাদক কারবারির ভূমিকায় হাজির হবেন তিনি

নিজের ইনস্টাগ্রামে চরকি অরিজিনাল সিরিজ গুটির একটি রিল পোস্ট করেছেন ভারতীয় নির্মাতা অনুরাগ কশ্যপ। যেখানে ‘গুটি’র ছোট্ট একটি ভিডিও শেয়ারে করেন ‘গ্যাংস অব ওয়াসিপুর’, ‘দেব.ডি’খ্যাত নির্মাতা। শেয়ার করা ভিডিওতে আজমেরী হক বাঁধনের উদ্দেশে তিনি লিখেছেন, ‘অল দ্য বেস্ট বাঁধন।’ ভিডিওটির নিচে আরও লিখেছেন, ‘রেহানা মরিয়ম নূর’-এর পর ও ‘খুফিয়া’র আগে।’ আর এই লেখার নিচের দিকে আগুনের স্টিকার ব্যবহার করেছেন। সিনেমার টিজারে বাঁধনের কাজ দেখে তিনি যে মুগ্ধ হয়েছেন, তাতে সন্দেহ নেই।

পরিচালক অনুরাগ কাশ্যপ

৭ ডিসেম্বর রাতে বাংলাদেশের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি তাদের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে ‘গুটি’র প্রথম টিজার প্রকাশ করে। টিজারে দেখা যায় মাদক পাচারকারীর চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। এ সিরিজটি নির্মাণ করছেন শঙ্খ দাশগুপ্ত। বাঁধন ছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, শাহরিয়ার নাজিম জয়, মৌসুমী হামিদসহ অনেকে।

‘গুটি’ মুক্তির আগেই দেশের বাইরেও যে জানান দিয়েছে, অনুরাগ কশ্যপের পোস্ট দেখেই সেটি বোঝা যায়।

কান উৎসবে বাঁধন ও অনুরাগ কশ্যপ

হিন্দি সিনেমার অন্যতম পরিচালক অনুরাগ কশ্যপ। তিনি একবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও চারবার ফিল্মফেয়ার জিতেছেন। ভেনিস, সানডান্স, বুসানসহ বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারকের দায়িত্ব পালন করছেন তিনি।

Also Read: বিশাল ভরদ্বাজ তোমাকে অনেক পছন্দ করেছেন, বিমানে বাঁধনকে অনুরাগ কশ্যপ

Also Read: স্পেনে পুরস্কৃত বাঁধন, জানালেন উচ্ছ্বাসের কথা

Also Read: মাদক কারবারির চরিত্রে