Thank you for trying Sticky AMP!!

বাংলাদেশিদের প্রিয় এই ফল সেলেনা গোমেজেরও ভীষণ পছন্দ

সেলেনা গোমেজের বয়স মোটে ৩০ বছর। গান থেকে অভিনয়, প্রযোজনা থেকে ব্যবসা—যেখানেই হাত দিয়েছেন, ধরা দিয়েছে সাফল্য। স্বাস্থ্যে বা সজ্জায় নিয়ন্ত্রণ রাখতে খাওয়াদাওয়াতেও রাখতে হয় প্রচুর বাছবিচার। তবে তারই ফাঁকে ফাঁকে ঠিকই প্রিয় খাবারগুলো চেখে নেন তিনি। চলুন জেনে নিই, কোন কোন খাবার সেলেনা ভীষণ পছন্দ করেন।

সেলেনা গোমেজ

সেলেনা গোমেজের বয়স মোটে ৩০ বছর। এরই মধ্যে অর্জন করেছেন বিপুল সাফল্য। গান থেকে অভিনয়, প্রযোজনা থেকে ব্যবসা—যেখানেই হাত দিয়েছেন, ধরা দিয়েছে সাফল্য। তবে এই খ্যাতি আর বিত্তের কিছু নেতিবাচক দিকও তাঁকে সামলাতে হয়। সব সময় থাকতে হয় মানুষের নজরদারির ভেতরে। এমনকি স্বাস্থ্যে বা সজ্জায় একটু এদিক-সেদিক হলেই ছুটে আসে সমালোচনার তীর। তাই খাওয়াদাওয়াতেও রাখতে হয় প্রচুর বাছবিচার। তবে তারই ফাঁকে ফাঁকে ঠিকই প্রিয় খাবারগুলো চেখে নেন তিনি। চলুন জেনে নিই, কোন কোন খাবার সেলেনা ভীষণ পছন্দ করেন।

পিৎজা

শুধু ভক্ত নয়, সেলেনা পিৎজার মহাভক্ত। একবার টুইটই করেছিলেন স্রেফ ‘পিৎজা’ লিখে। খুব সম্ভবত দুর্দান্ত একটা পিৎজা সাবাড় করার পরই।

হট চিতোস

চিতোস মোটেই স্বাস্থ্যকর খাবার নয়। ক্যালরি আর সোডিয়ামের পাশাপাশি এতে থাকে উচ্চমাত্রার ফ্যাট আর চিনি। কিন্তু খাবারটা সেলেনার খুবই পছন্দ। বিশেষ করে ঘুরতে বের হলে।

লেবু

লেবু

সেলেনার পছন্দের এই খাবার মোটেই অস্বাস্থ্যকর নয়। তাই ইচ্ছেমতো খেতে পারেন। প্রায়ই এমনি এমনিই খান। কখনো আবার লেবুর ওপরে হালকা লবণ ছিটিয়ে নেন।

চকলেট

অধিকাংশ মেয়ের পছন্দের তালিকায়ই থাকে চকলেট, সেলেনারও তা–ই। চকলেট ভীষণ ভালোবাসেন। ঘোরার বা ভ্রমণের সময় তাঁর প্রথম পছন্দের খাবারও থাকে এটাই।

আম

আম

সেলেনার পছন্দের ফলের নাম শুনলে তাঁর বাংলাদেশি ভক্তরা বেশ খুশিই হবেন। কারণ, সেটির জন্য বাংলাদেশ বেশ বিখ্যাত। না হবেই–বা কেন, আমের মতো মজার ফল আর কয়টি আছে!

আচার

সেলেনার পছন্দের অন্য খাবারটিও তাঁর উপমহাদেশের ভক্তদের জন্য ভালো লাগার উপলক্ষ। প্রচুর পরিমাণ পানি আর আচার না নিয়ে নাকি সেলেনা কোথাও যান না।

তথ্যসূত্র: কুকিস্ট ডটকম