Thank you for trying Sticky AMP!!

ভারতীয় ওপেনার পৃথ্বী শ

সেলফি তুলতে না চাওয়ায় হামলার শিকার পৃথ্বী শ, গ্রেপ্তার এক নারী

‘খ্যাতির বিড়ম্বনা’ বললে ভুল হবে, রীতিমতো ‘খ্যাতির দুঃস্বপ্নে’ ভুগেছেন পৃথ্বী শ!
ভক্তদের আবদারে সেলফি তুলতে না চাওয়ায় হামলার শিকার হয়েছেন এই ক্রিকেটার। ক্ষতি হয়েছে পৃথ্বীর বন্ধুর গাড়িরও। যার জেরে আটজনকে অভিযুক্ত করে মামলা করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে বুধবার মধ্যরাতে মুম্বাইয়ে। টাইমস অব ইন্ডিয়া জানায়, ব্যবসায়ী বন্ধু আশিস যাদবকে নিয়ে খেতে বের হয়েছিলেন পৃথ্বী। হোটেলে ঢোকার আগে এক অপরিচিত ব্যক্তি তাঁর সঙ্গে সেলফি তুলতে চান। মামলার অভিযোগে বলা হয়, তাঁর অনুরোধ রক্ষা করে একবার সেলফি তোলেন পৃথ্বী।

Also Read: ৩৮৩ বলে ৩৭৯, প্রথম শ্রেণির ক্রিকেটে ঝড় পৃথ্বী শ’র

এরপর আরও সেলফি তুলতে চাইলে রাজি হননি ২৩ বছর বয়সী ভারতীয় ওপেনার। এ নিয়ে পৃথ্বীর বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ করেন ওই ব্যক্তি। হোটেল ম্যানেজারের হস্তক্ষেপে লোকটিকে তখন সরিয়ে দেওয়া হয়।

আটক হওয়া স্বপ্না গিল

খাওয়া শেষে পৃথ্বী ও তাঁর বন্ধু বাইরে এসে দেখেন বেশ কয়েকজন বেসবল ব্যাট হাতে দাঁড়িয়ে আছেন। তাঁরা গাড়িতে উঠলে ওই লোকগুলো বেসবল ব্যাট দিয়ে গাড়ির উইন্ডশিল্ডে আঘাত করেন। অবস্থা বেগতিক দেখে পৃথ্বী আরেকটি গাড়িতে উঠে যান। তাঁর বন্ধু যাদব গাড়ি চালিয়ে চলে যান।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, তিনটি মোটরসাইকেল ও একটি সাদা রঙের গাড়িতে করে আট ব্যক্তি যাদবকে অনুসরণ করেন। ভোর চারটার দিকে একটি পেট্রলপাম্পের কাছে মোড় নিতে গেলে যাদবের গাড়িতে আক্রমণ করেন তাঁরা। একজনের ব্যাটের আঘাতে গাড়ির উইন্ডশিল্ড ভেঙে যায়। হামলা থেকে বাঁচতে গাড়ি নিয়ে কাছের ওশিয়ারা থানায় ঢুকে যান যাদব।

Also Read: স্টিং অপারেশনে ফেঁসে যাওয়া ভারতের প্রধান নির্বাচকের ভবিষ্যৎ কী

যাদব জানান, ঝামেলা মিটিয়ে ফেলতে ৫০ হাজার রুপি দাবি করেছিলেন আটজনের মধ্যে থাকা এক নারী। নয়তো পুলিশের কাছে মিথ্যা অভিযোগ দায়েরের হুমকি দেন তিনি। এ ঘটনায় স্বপ্না গিল নামের একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে আটক করা হয়েছে বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

Also Read: ভারতের সামনে আইসিসিকে অসহায় দেখছেন আফ্রিদি

ভারতের হয়ে ৫টি টেস্ট, ৬টি ওয়ানডে এবং একটি টি–টোয়েন্টি খেলেছেন পৃথ্বী। গত মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে টি–টোয়েন্টি সিরিজের দলে থাকলেও মাঠে নামার সুযোগ পাননি। তবে ভারতের ঘরোয়া ক্রিকেটে দারুণ ছন্দে আছেন তিনি। গত মাসে রঞ্জি ট্রফিতে একটি ট্রিপল সেঞ্চুরিও করেছেন। তবে শৃঙ্খলার কারণে জাতীয় দলে জায়গা পাচ্ছেন না বলে আলোচনা আছে ভারতীয় ক্রিকেটে