Thank you for trying Sticky AMP!!

রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি

বার্সেলোনার কোচ হওয়ার কথা ভাবতেই পারেন না আনচেলত্তি

এল ক্লাসিকোতে বার্সেলোনাকে বিধ্বস্ত করার পর এখন দারুণ আত্মবিশ্বাসী রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি। ৪-০ গোলের এই জয়ে বিশাল এক চাপ সরে গেছে অভিজ্ঞ এই কোচের। বার্সার বিপক্ষে সর্বশেষ তিন ম্যাচের প্রতিটিতে হেরে রীতিমতো কোণঠাসা হয়ে ছিলেন আনচেলত্তি। জাভির সঙ্গে কৌশলগত পরাজয় নিয়েও কথা হচ্ছিল অনেক। এমনকি ক্যাম্প ন্যুতে রিয়ালের বিপক্ষে বার্সাকেই ধরা হচ্ছিল ফেবারিট।

কিন্তু বার্সার ঘরের মাঠে দীর্ঘদিন মনে রাখার মতো এক জয় যেন সবকিছুই বদলে দিয়েছে। আজ রাতে ভিয়ারিয়ালের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনেও আত্মবিশ্বাসী এক আনচেলত্তিকেই দেখা গেল। যেখানে তিনি ভবিষ্যতে বার্সেলোনার কোচ হওয়ার সম্ভাবনা নিয়ে কথা বলেছেন। এ ছাড়া লিগ শিরোপাদৌড়ে নিজেদের সম্ভাবনা নিয়ে কী ভাবছেন, জানিয়েছেন তা–ও।

Also Read: বেনজেমা ব্যালন ডি’অর ধরে রাখতে পারবেন? আনচেলত্তি বলছেন, কেন নয়

সম্প্রতি মৌসুম শেষে আনচেলত্তির রিয়াল ছেড়ে ব্রাজিলের কোচ হওয়া নিয়ে কথা হচ্ছে অনেক। ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়নদের কাছ থেকে প্রস্তাব পাওয়ার কথাও স্বীকার করেছেন অভিজ্ঞ এই কোচ।

এল ক্লাসিকোতে সম্প্রতি বার্সাকে হারায় রিয়াল

সংবাদ সম্মেলনে ভবিষ্যতে কখনো বার্সেলোনার কোচ হওয়া নিয়ে জানতে চাইলে আনচেলত্তি বলেছেন, ‘কোনো একদিন আমার পক্ষে বার্সেলোনার কোচ হওয়া অসম্ভব। আমি জাভির সঙ্গে নিজেকে অদলবদল করতে পারি না। বিশ্বসেরা ক্লাব রিয়াল মাদ্রিদের কোচ হতে পেরে আমি যথেষ্ট ভাগ্যবান। বার্সা ও জাভির জন্য আমার যথেষ্ট সম্মান আছে। কিন্তু আমি একটা জায়গায় আছি, যেখানে মানুষ আমাকে অনেক ভালোবাসে।’

Also Read: রিয়ালের কাছে বার্সার হারের ঘায়ে জাভির ‘দাওয়াই’ লা লিগা

এ সময় রিয়ালের লিগ শিরোপা জয়ের সম্ভাবনা নিয়েও কথা বলেছেন আনচেলত্তি। বার্সার চেয়ে ১২ পয়েন্টে পিছিয়ে থাকলেও এখনো নিজেদের সম্ভাবনা শেষ হয়ে যায়নি বলে মনে করছেন এই ইতালিয়ান কোচ, ‘আমরা মৌসুমটা ভালোভাবে শেষ করতে চাই। লা লিগায় আমরা অসুবিধাজনক অবস্থায় আছি, কারণ বার্সেলোনা খুব ভালো করছে। যদিও আমরা মনে করি, লিগে এখনো আমাদের সুযোগ আছে। যতক্ষণ না আমরা কাগজে–কলমে হেরে যাচ্ছি, ততক্ষণ পর্যন্ত লড়াই করে যাব। আমরা শিরোপার জন্য শেষ পর্যন্ত লড়ব।’

Also Read: পিএসজির সবকিছু নিয়ে এমবাপ্পেকে নাক গলাতে না করলেন বিশ্বকাপজয়ী তারকা