Thank you for trying Sticky AMP!!

বিকাশ দিচ্ছে আর্জেন্টিনায় গিয়ে মেসিদের খেলা দেখার সুযোগ

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সঙ্গে গত ৮ মে ব্র্যান্ড পার্টনারশিপ ঘোষণা করেছিল বাংলাদেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের ব্র্যান্ড পার্টনার হওয়া প্রথম ও একমাত্র বাংলাদেশি প্রতিষ্ঠান তারা।

বিকাশ তখনই ঘোষণা দিয়েছিল, আর্জেন্টাইন ফুটবল তারকাদের সঙ্গে বাংলাদেশের ভক্ত-অনুরাগীদের যোগাযোগ আরও বাড়াতে তারা উদ্যোগ নেবে। সেই উদ্যোগের অংশ হিসেবেই শুরু হচ্ছে বিকাশের নতুন প্রচারণা, যে প্রচারণার সময় বিকাশে কেনাকাটা করে মিলবে আর্জেন্টিনায় গিয়ে লিওনেল মেসি-এমিলিয়ানো মার্তিনেজ-হুলিয়ান আলভারেজদের খেলা দেখার সুযোগ।

Also Read: মেসিদের সঙ্গে বাংলাদেশের বিকাশ

বিকাশের একটি সূত্র জানিয়েছে, ৮ জুন থেকে শুরু হতে যাওয়া এই প্রচারণা চলবে ২৮ জুন পর্যন্ত। প্রতি সপ্তাহে বিকাশ ‘পেমেন্ট’ ব্যবহার করে সর্বোচ্চ কেনাকাটা করা ৭ জন করে তিন সপ্তাহে মোট ২১ জন পাবেন আর্জেন্টিনায় গিয়ে আর্জেন্টিনা জাতীয় দলের খেলা দেখার সুযোগ।

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলকে অকুণ্ঠ সমর্থন দিয়েছেন বাংলাদেশের ফুটবলপ্রেমীরা

এই প্রচারণায় জয়ীদের বিমান টিকিট, হোটেলে থাকার খরচ দেবে বিকাশ। ফিফা আন্তর্জাতিক সূচি অনুযায়ী আর্জেন্টিনা দল যখন পরবর্তী সময়ে নিজেদের মাঠে খেলবে, সেই সময় এই সফরের ব্যবস্থা করা হবে। প্রচারণায় জয়ীদের সঙ্গে বিকাশের পক্ষ থেকে যোগাযোগ করে ম্যাচের তারিখ, প্রতিপক্ষ, ভেন্যুসহ বিস্তারিত সফরসূচি জানিয়ে দেওয়া হবে।

Also Read: বিশ্বকাপ জিতে কত টাকা পেল আর্জেন্টিনা

গত বছর কাতার বিশ্বকাপের সময় আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি বাংলাদেশের মানুষের তীব্র ভালোবাসা হয়ে উঠে বৈশ্বিক সংবাদমাধ্যমের খবর। লিওনেল মেসিদের নিয়ে এ দেশের মানুষের প্রবল আবেগ স্পর্শ করে আর্জেন্টিনার মানুষদেরও। এরই ধারাবাহিকতায় দুই দেশের কূটনীতিক সম্পর্ক পায় নতুন মাত্রা, তারপর গত মাসে বিকাশের সঙ্গে এএফএর ব্র্যান্ড পার্টনারশিপ হয়।

কাতারে বিশ্বকাপ জিতেছে মেসির আর্জেন্টিনা

বিকাশ ও এএফএ তখনই আশা প্রকাশ করেছিল, এ অংশীদারত্বের ফলে বাংলাদেশের ফুটবলপ্রেমীরা আর্জেন্টিনা দলে তাদের প্রিয় তারকাদের আরও কাছাকাছি যেতে পারবেন, ভালোবাসার আদান-প্রদান বাড়বে এবং দুই দেশের ফুটবল সম্পর্কও আরও শক্ত হবে। বিকাশের নতুন এই প্রচারণা সেই ধারাবাহিক উদ্যোগেরই প্রথম ধাপ।

Also Read: বিশ্বসেরা মেসির হাতেই বিশ্বকাপ