Thank you for trying Sticky AMP!!

পিএসজির জয়সূচক গোলটি করার পর মেসিকে নিয়ে এমবাপ্পের উদ্‌যাপন

‘মেসি-এমবাপ্পেরা ঐক্যবদ্ধ’

মার্শেইয়ের কাছে হেরে ৮ ফেব্রুয়ারি ফ্রেঞ্চ কাপের শেষ ষোলো থেকে বিদায় নিতে হয়েছে পিএসজিকে। এরপর বায়ার্ন মিউনিখের কাছে দুই লেগেই হেরে চ্যাম্পিয়নস লিগেরও শেষ ষোলো থেকে ছিটকে গেছেন লিওনেল মেসি-কিলিয়ান এমবাপ্পেরা।

এর পর থেকে পিএসজির ড্রেসিংরুমের বিবাদ নিয়ে পুরোনো খবরগুলো আবার চাঙা হয়েছে। অনেকেই বলছেন, দলটির ড্রেসিংরুমে স্বস্তির পরিবেশ নেই। নেইমারের সঙ্গে এমবাপ্পের শীতল সম্পর্কের বিষয়ের সঙ্গে এবার যোগ হয়েছে কোচ ক্রিস্তফ গালতিয়েরের সিদ্ধান্ত না মানার বিষয়!

Also Read: পিএসজির ৩০০০, এমবাপ্পের ক্লাব রেকর্ড স্পর্শ

পিএসজির কোচ ক্রিস্তফ গালতিয়ের

ফ্রান্সের অনেক সংবাদমাধ্যমেই খবর এসেছে, গালতিয়েরের কিছু সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না দলের সিনিয়র খেলোয়াড়েরা। তাঁরা কোচের অনেক সিদ্ধান্তেরই প্রতিবাদ করেন। ফলে ড্রেসিংরুমে নতুন করে সৃষ্টি হয়েছে অস্বস্তি।

ব্রেস্তের বিপক্ষে কাল ফ্রেঞ্চ লিগ ‘আঁ’-তে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ার পর এ নিয়ে কথা বলতে হয়েছে পিএসজির কোচ গালতিয়েরকে। কিন্তু ড্রেসিংরুমের ঝগড়াবিবাদ নিয়ে করা সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি উল্টো কথাই বলেছেন।

Also Read: নেইমারের অস্ত্রোপচার ‘ভালোভাবে’ সম্পন্ন হয়েছে

পিএসজির ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে

গালতিয়ের সাংবাদিকদের বলেছেন, দলের একতা নিয়ে তাঁর কোনো সন্দেহই নেই, ‘এঠা ঠিক যে (চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে পড়ার পর) দলে হতাশা আছে। কিন্তু আমাদের এখন লিগ শিরোপা জিততে হবে। দলে একতা আছে। এ একতা নিয়ে কোনো সন্দেহ নেই।’

কানাল প্লুসের সঙ্গে কথা বলার সময় গালতিয়ের এরপর যোগ করেন, ‘আমি এমন একজন কোচ, যে কিনা শিরোপাটি জয়ের জন্য লড়াই করবে।’ ব্রেস্তের মাঠে কাল সোলেরের গোলে এগিয়ে যায় পিএসজি। এরপর ব্রেস্ত সমতায় ফিরলে পিএসজির জয়সূচক গোলটি ম্যাচের শেষ মুহূর্তে মেসির পাস থেকে করেছেন এমবাপ্পে।

Also Read: ৯০ মিনিটে মেসির পাসে এমবাপ্পের গোল, কষ্টে জিতল পিএসজি