Thank you for trying Sticky AMP!!

মেসির এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন তাঁর বাবা হোর্হে মেসি

সৌদি আরবের ১৩৭৮০ কোটি টাকার প্রস্তাবে রাজি হয়েছেন মেসির বাবা

লিওনেল মেসির দলবদল নিয়ে প্রতিদিনই একাধিক খবর আসছে। বার্সেলোনা মেসিকে ফেরাতে আরও কী উদ্যোগ নিচ্ছে, আল হিলাল নতুন করে কোনো প্রস্তাব দিয়েছে কি না, ইন্টার মায়ামিই বা কী বলছে আর পিএসজির সঙ্গে নতুন চুক্তির সম্ভাবনা নেই বললেই চলে—বেশির ভাগ খবরই এ রকম।

এর মধ্যেই মেসির দলবদল নিয়ে নতুন একটি খবর দিয়েছে ফ্রান্সের সংবাদমাধ্যম ফুত মেরকাতো। সংবাদমাধ্যমটি লিখেছে, সৌদি আরবের ফুটবলে খেলার জন্য বিশাল অঙ্কের প্রস্তাব মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি গ্রহণ করেছেন।

সৌদি আরবের ফুটবলে মেসির খেলার প্রস্তাবটা এসেছে দেশটির প্রো লিগের ক্লাব আল হিলালের মাধ্যমে। সেই প্রস্তাবের অঙ্কটা বিশাল। ফুত মেরকাতোর খবর অনুযায়ী, মেসিকে দুই বছরের জন্য ১২০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদি আরব, বাংলাদেশি মুদ্রায় যা ১৩৭৮০ কোটি টাকা।

Also Read: লিগ আঁ-র পুরস্কার অনুষ্ঠানে না গিয়ে কোল্ডপ্লের কনসার্টে মেসি

পিএসজির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি

সৌদি আরবের ক্লাব আল নাসরে ক্রিস্টিয়ানো রোনালদো যত বেতন পান, মেসিকে দেওয়া প্রস্তাবটা তার প্রায় দ্বিগুণ। এমন লোভনীয় প্রস্তাব এড়ানো যে কারও পক্ষেই একটু কঠিন।

সৌদি আরবের এমন প্রস্তাবের খবর আগেই দিয়েছিল বার্তা সংস্থা এএফপি। তাদের খবরে তখন বলা হয়েছিল, মেসিকে ১ বছরের জন্য ৬০ কোটি ইউরো দেওয়ার প্রস্তাব দিয়েছে সৌদি আরব। সেই প্রস্তাবে রাজি হয়ে এরই মধ্যে চুক্তি সেরে ফেলেছেন মেসি। সে সময় মেসির বাবা অবশ্য সেটিকে মিথ্যা খবর বলে উড়িয়ে দিয়েছিলেন

Also Read: মেসির যেমন রেকর্ড আছে, রেকর্ডেরও মেসি আছে

সৌদি আরবের ফুটবলে যাচ্ছেন মেসি?

এএফপির সেই খবরের পরও বার্সেলোনা মেসিকে ফেরানো নিয়ে অনেক কথা বলেছে। কিন্তু বার্সেলোনায় মেসির ফেরা অনেক কিছুর ওপর নির্ভর করে। আর্থিক সংকটে থাকা ক্লাবটি উয়েফার আর্থিক সংগতি নীতি এবং লা লিগার বেতন কাঠামো মেনে মেসিকে দলে নিতে পারবে কি না, এ নিয়ে আছে সংশয়।

আগামী মাসেই ফ্রি এজেন্ট (মুক্ত খেলোয়াড়) হতে চলা মেসি এবার আর বার্সেলোনার ক্ষেত্রে ২০২১ সালের মতো হযবরল পরিস্থিতিতে পড়তে চান না বলে খবর দিয়েছে মুন্দো দেপোর্তিভো। ২০২১ সালে মেসিকে ‘ছাড়ব না, ছাড়ব না’ বলেও ছাড়তে বাধ্য হয়েছিল বার্সা। শেষ পর্যন্ত মুক্ত খেলোয়াড় হিসেবে মেসি পিএসজিতে নাম লেখান।

এবার মেসি এ রকমটা চান না বলেই কি সৌদি আরবের প্রস্তাবে ‘হ্যাঁ’ বলে দিয়েছেন তাঁর বাবা!

Also Read: মেসি-এমবাপ্পের সতীর্থ হওয়ার অনুভূতি কেমন