Thank you for trying Sticky AMP!!

ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজ খেলেন মেক্সিকান লিগে

যৌন হয়রানির অভিযোগ ওঠা নিয়ে মুখ খুললেন দানি আলভেজ

মেক্সিকোর ক্লাব ইউএনএএমের সঙ্গে দানি আলভেজের এক বছরের চুক্তি শেষ হবে এ বছরের জুলাইয়ে। এর আগেই চুক্তি নবায়ন করার কথা ব্রাজিলিয়ান ডিফেন্ডারের। কিন্তু চুক্তি নবায়নের আগে একটি অভিযোগ উঠেছে আলভেজের বিরুদ্ধে। তিনি নাকি কাতালুনিয়ায় এক নারীকে যৌন হয়রানি করেছেন। সেই নারীর এমন অভিযোগের পর মেক্সিকোর সংবাদমাধ্যমে আলভেজের ব্যাপক সমালোচনাও হয়েছে।

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগের কথা শুনেছেন আলভেজ। তাঁকে নিয়ে মেক্সিকোর সংবাদমাধ্যমে হওয়া সমালোচনাও দেখেছেন। সবকিছু নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন ব্রাজিলের ২০২২ বিশ্বকাপ দলের সদস্য। অভিযোগ অস্বীকার করে তিনি বলেছেন, সবকিছু ঠিক থাকলে পিউমা ডাকনামের ক্লাবটির সঙ্গে শিগগিরই নতুন চুক্তি করবেন।

Also Read: ক্রিকেটারকে যৌন হয়রানি, বরখাস্ত পাকিস্তানি কোচ

সম্প্রতি স্পেনের পত্রিকা এবিসি একটি খবর ছেপেছে যে এক নারী আলভেজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন। ওই নারীর অভিযোগ বার্সেলোনার একটি নৈশ ক্লাবে আলভেজ তাঁর শরীরের স্পর্শকাতর অংশে হাত দিয়েছিলেন।

এবিসি পত্রিকার খবর অনুযায়ী কাতালান পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।
স্পেন আর মেক্সিকোর পত্রিকায় এমন খবর আসার পর অনেকেই ধারণা করছেন, ইউএনএএম আর আলভেজের সঙ্গে নতুন চুক্তি করবে না।

Also Read: বার্সেলোনা ছেড়ে মেক্সিকোর ক্লাবে আলভেজ

কিন্তু সব গুঞ্জনে পানি ঢেলে দিয়ে আলভেজ সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘আমরা আত্মবিশ্বাসের সঙ্গে দ্বিতীয় রাউন্ডে (নতুন চুক্তি) যাচ্ছি। আমি সব সময়ই ইতিবাচক এবং ক্লাবটির ইতিহাস বদলে দিতে চাই। শিগগিরই দেখা হচ্ছে।’

ব্রাজিলের হয়ে ২০২০ অলিম্পিক ফুটবলের সোনা জেতা ৪০ বছর বয়সী আলভেজ এরপর যোগ করেছেন, ‘আমি জানি না তারা কোন ধরনের মানুষকে সামলাতে অভ্যস্ত। আমি কিন্তু হাল ছাড়ার পাত্র নই।’