কাজল

কাজল

কেঁদে ফেললেন 'ব্যাচেলর পয়েন্ট' নির্মাতা

শেষদিকে মনের মতো শুটিং করতে পারেননি এই নির্মাতা। যতক্ষণ শুটিং করেছেন তার চেয়ে বেশি সময় ধরে ইউনিটের সবাই কাঁদছিল। একটি দৃশ্য শেষ করেই সবাই চুপচাপ থেকেছেন।

দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক 'ব্যাচেলর পয়েন্ট'। ছবি: সংগৃহীত

দেখে নিন তারকা মা–বাবা আর তাঁদের সন্তানদের

কোনো ‘কারণ’ ছাড়াই কেবল মা–বাবার নামে তারকা হয়ে যায় তারাও। ক্যামেরা তাদের মা–বাবার সঙ্গে সঙ্গে তাদের পিছু পিছুও ঘোরে। তারকা মা–বাবার সন্তানেরা যা–ই করে, তা–ই হয়ে যায় সংবাদের শিরোনাম।

 তারা তারকার সন্তান

গালিগালাজ মোটেই পছন্দ করি না, বললেন কাজল

মা ভালো বা খারাপ হতে পারেন, মেয়েও ভালো বা খারাপ হতে পারে, তবে সেই মা আর মেয়ের সম্পর্ক খুবই মজবুত। সেই সম্পর্ক মাঝেমধ্যে আলগা হতেই পারে, তবে কখনোই ভাঙে না। তাঁদের মধ্যে যত ঝড়ঝাপটাই আসুক না কেন, তাঁরা ...

গালিগালাজ মোটেই পছন্দ করি না, বললেন কাজল

যে রোগের কথা ৩০ বছর গোপন রেখেছিলেন কাজল

পাশাপাশি তিনি তাঁর এক পুরোনো অসুখের কথাও ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। এত দিন এই রোগের কথা গোপন রেখেছিলেন তিনি।

কাজল আগরওয়াল

তরুণ দর্শক ধরতে ওয়েবে কাজল

ওটিটি এসে বদলে দিয়েছে বিনোদন–দুনিয়ার চেহারা। সিনেমা হলের বাইরে যেসব তারকার দেখা পাওয়াই ছিল ভার! তাঁরাই ড্রয়িংরুমে ঢুকে গেছেন ওয়েব সিরিজ আর ওয়েব ফিল্মের কল্যাণে।

কাজল আগারওয়াল

তিন প্রজন্মের মায়ের কাহিনি

তিন প্রজন্মের তিন নারীর কাহিনি এটি। সিনেমার কাহিনি লিখেছেন একজন নারী এবং পরিচালনাও তিনিই করেছেন। কিন্তু ‘ফর দ্য উইম্যান’ কি? নারীর জন্য সিনেমা...এই জায়গায় এসে ভাবনাকে খানিকটা বিরতি দিতে হয়।

তিন প্রজন্মের মায়ের কাহিনি

শুটিংয়ে গিয়ে তাঁদের প্রেম হয়েছিল

ইমতিয়াজ আলী পরিচালিত ‘জাব উই মেট’ ছবির শুটিং যখন শুরু হয়, তখনো কারিনা আর শহীদের প্রেম চলছে। তবে ছবির শুটিং শেষ হওয়ার আগেই সেই প্রেম ভেঙে খান খান।

প্রেমের সংলাপ দিতে গিয়ে তাঁরা সত্যি সত্যি প্রেমে পড়েছেন

হানিমুন শেষ, শুটিংয়ে কাজল

হানিমুন শেষ। এবার কাজে ফেরার পালা। কাজল আগারওয়ালও কাজে ফিরলেন গতকাল মঙ্গলবার। তবে এবার একা নন। শুটিং সেটে এলেন স্বামী গৌতম কিসলুকে সঙ্গে নিয়েই।

হানিমুন শেষ, শুটিংয়ে কাজল

বলিউড তারকারা মালদ্বীপ বেড়াচ্ছেন, দেখে নিন ছবি

কাজল আগারওয়ালরা গেছেন হানিমুন বানাতে। সপ্তাহব্যাপী চলছে হানিমুন। ক্যাটরিনা কাইফ গেছেন ফটোশুটে। দিশা পাটানি আর প্রেমিক টাইগার শ্রফ লকডাউনে ছিলেন এক ছাদের নিচে। লকডাউন শিথিল হতেই উড়াল দিয়েছেন মুক্ত ...

লকডাউন শিথিল হতেই বলিউড তারকারা ছুটেছেন মালদ্বীপ।

সমুদ্রে মাছের রাজ্যে কাজলের ফুলশয্যা

নীল জলরাশিতে লেজ নাড়িয়ে সাঁতরে বেড়াচ্ছে সামুদ্রিক মাছ। বিছানায় বসে আছেন কাজল–কিসলু দম্পতি। পরস্পর মুখোমুখি, গভীর আবেশে। বিছানায় ফুল নেই বটে, তবে তাঁরা একে ফুলশয্যাই বলছেন। এমন একটি ছবি, এমন ফুলশয্যা ...

মালদ্বীপে বিলাসবহুল অবকাশযাপন কেন্দ্রে কাটছে এই নবদম্পতির হানিমুন।
আরও