গৌতম গম্ভীর

‘কোহলির আচরণ ভারতের সামনে সবার নিচু হয়ে থাকার উদাহরণ’

কোহলির এমন ‘অপরিপক্ব’ আচরণ তাঁকে কখনো কারও ‘আদর্শ’ হয়ে উঠতে দেবে না। আর দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান ড্যারিল কালিনানের বিরক্তি, কোহলি বহুদিন ধরে এমন অযাচিত আচরণ করেও পার পেয়ে আসছেন!

আবারও বিতর্কের কেন্দ্রে কোহলি

হত্যার হুমকি পেয়েই যাচ্ছেন গৌতম গম্ভীর

গম্ভীর এখন সরকারি দল বিজেপি থেকে নির্বাচিত লোকসভার সদস্য। তাঁকে প্রথম হত্যার হুমকি দেওয়া হয়েছে ই-মেইলে। আজ সকালেই তাঁর পক্ষ থেকে দিল্লির রাজেন্দ্রনগর থানায় অভিযোগ জানানো হয়। অভিযোগ পেয়ে সেই ই-মেইল ...

ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর

নিজের ঢোল পেটানো শাস্ত্রীকে ধুয়ে দিলেন গম্ভীর

শাস্ত্রীর পর এখন ভারতের কোচ হয়েছেন রাহুল দ্রাবিড়। তাঁর অধীনে প্রথম সিরিজও খেলে ফেলেছে ভারত। নিউজিল্যান্ডকে ধবলধোলাই করেছে দ্রাবিড়-রোহিত শর্মার দল।

গৌতম গম্ভীর ও রবি শাস্ত্রী

ওয়ার্নারের ছক্কা: ল্যাঙ্গারের কাছে অবিশ্বাস্য, গম্ভীরের কাছে পীড়াদায়ক

ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীরের কাছে অবশ্য এটা খুব ‘পীড়াদায়ক’ বিষয়। এমন একটি বলে শট খেলার বিষয়টি তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। শটটি দেখার পর গম্ভীর এক টুইটে ওয়ার্নারের সমালোচনা করেছেন।

অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার

ওয়ানডে সেঞ্চুরির ফিফটি শেরেবাংলা স্টেডিয়ামের

শ্রীলঙ্কা অধিনায়ক কুশল পেরেরার সেঞ্চুরিটি ওয়ানডেতে শেরেবাংলা স্টেডিয়ামে ৫০তম। ওয়ানডেতে মাত্র চারটি ভেন্যুতে ৫০ বা এর বেশি সেঞ্চুরি আছে।

শেরেবাংলা স্টেডিয়ামের ৫০তম ওয়ানডে সেঞ্চুরির পথে কুশল পেরেরা।

‘নেতা’ ধোনিকে খোঁচা দিলেন গম্ভীর

গত মৌসুম থেকেই আইপিএলে বেশ ম্রিয়মাণ ধোনির ব্যাট। এ মৌসুমের শুরুটাও ভালো হয়নি। প্রথম ম্যাচে শূন্য এসেছে ধোনির ব্যাট থেকে।

এম এস ধোনি।

কার্তিককে নিচে নামতে বললেন গম্ভীর

এ মৌসুমের আগে কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিং লাইনআপ নিয়ে বেশ আলোচনা হয়েছে। গত মৌসুমের সেরা পারফরমার আন্দ্রে রাসেলকে লাইনআপে এগিয়ে এনে তিনে নামানো হবে-এমন আলোচনাও শোনা গেছে।

মাঠে সবার আগে নামেন, কিন্তু সামনে থেকে নেতৃত্ব  দিতে পারছেন না কার্তিক।

ধোনির টানা তিন ছক্কা কেবল তাঁর নিজের জন্য

কাল রাজস্থান রয়্যালসের বিপক্ষে এমনই খেলেছেন ধোনি যে, তাঁর সমালোচনা হচ্ছে চারিদিকে। শেষ ওভারে তিন বলে টানা তিন ছক্কা মেরেছেন ঠিকই, কিন্তু ততক্ষণে ছয় বলে ছয় ছক্কায়ও চেন্নাইয়ের জয় আর সম্ভব ছিল না।

কাল শেষ দিকে টানা তিন ছক্কা মারলেন ঠিকই, কিন্তু ততক্ষণে ম্যাচ বেরিয়ে গেছে চেন্নাইয়ের হাত থেকে।
আরও