শাহরুখ খান

শাহরুখ খান

শাহরুখ খান ষড়যন্ত্রের শিকার: মমতা

ভাইয়ের পাশে দাঁড়ালেন বোন। মুম্বাই সফরে গিয়েই ভাই শাহরুখ খানকে নিয়ে বোন মমতা বললেন, ‘শাহরুখ ষড়যন্ত্রের শিকার।’ বলিউডের কিং খানকে ভাই বলে ডাকেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শাহরুখ খান ষড়যন্ত্রের শিকার: মমতা

বলিউডে সালমান খানের আরেক ভাই

দুজনের বন্ধুত্বের কথা নতুন করে বলার আর দরকার পড়ে না। শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর তারকাদের মধ্যে শাহরুখের কাছে প্রথম ছুটে গিয়েছিলেন সালমান খান।

বলিউডে সালমান খানের আরেক ভাই

শাহরুখের সঙ্গে ছবি, আগ্রহ ছিল না মিথিলার

সৃজিত আমাকে প্রায় জোর করেই শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার জন্য নিয়ে যায়। শুধু ছবিটাই তুললাম। এমন তো নয় যে তাঁর সঙ্গে কোনো বাক্য বিনিময় হয়েছে। শুধু একটা ছবি তুলে আমি অত এক্সাইটেড হতে পারিনি।

 ‘বড় মঞ্চের তারকা’ অনুষ্ঠানে মিথিলা ও পূর্ণিমা

হৃতিকের লাইফ কোচের হাতে আরিয়ান

গত ৩ অক্টোবর এক প্রমোদতরি থেকে মাদকসংশ্লিষ্টতার অভিযোগে আরিয়ানকে গ্রেপ্তার করে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো। তাঁর সঙ্গে গ্রেপ্তার হয়েছিলেন আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। এ যাত্রায় ২৬ দিন কারাগারে ...

হৃতিকের লাইফ কোচের হাতে আরিয়ান

শ্রদ্ধার প্রেমিক রোহানের ক্যামেরায় বলিউড তারকারা

বলিউডের মডেল ফটোগ্রাফি সম্পর্কে ধারণা দেবে ছবিগুলো। এগুলোর বেশির ভাগই বিভিন্ন ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য তোলা। সব ছবি রোহান শ্রেষ্ঠর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেওয়া।

 শ্রদ্ধার প্রেমিক রোহানের ক্যামেরায় বলিউড তারকারা

আরিয়ানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রমাণ পাননি বোম্বে আদালত

আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথনে কোনো ষড়যন্ত্রের প্রমাণ পাওয়া যায়নি, জামিনের আদেশে জানিয়েছেন হাইকোর্ট। আদেশে বলা হয়েছে, শাহরুখ খানের ছেলের ফোনের হোয়াটসঅ্যাপ চ্যাটে যা পাওয়া গেছে, তা খুঁটিয়ে পর্যালোচনা ...

আরিয়ানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রমাণ পাননি বোম্বে আদালত

বিতর্কের পর প্রথমবার ইনস্টাগ্রামে ফিরলেন অনন্যা

এই বলিউড নায়িকা এবার দক্ষিণি ছবির দুনিয়ায় অভিষেকের জন্য প্রস্তুত। দক্ষিণি সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা ও মাইক টাইসনের সঙ্গে তাঁকে ‘লাইগার’ ছবিতে দেখা যাবে। ছবিটি আগামী বছর মুক্তি পাবে।

বিতর্কের পর প্রথমবার ইনস্টাগ্রামে ফিরলেন  অনন্যা

ছেলের জন্য পরিচালকের কাছে শাহরুখের অনুরোধ

দীর্ঘ সময় ধরে দর্শকের হৃদয়ে আসন গেড়ে আছেন শাহরুখ খান। এটা তো আর এমনি এমনি হয়নি। কঠোর পরিশ্রম তাঁকে সাধারণ একজন মানুষ থেকে তারকায় পরিণত করেছে।

ছেলের জন্য পরিচালকের কাছে শাহরুখের অনুরোধ

বীর-জারার ১৭ বছর: ফিরে দেখা কিছু তথ্য

বলিউডের গত দুই দশকের আলোচিত ছবির মধ্যে অন্যতম যশ চোপড়া পরিচালিত ছবি ‘বীর-জারা’। ২০০৪ সালের ১২ নভেম্বর, অর্থাৎ আজকের দিনে মুক্তি পায় ছবিটি। একদিকে যেমন এই ছবিতে আছে ভারত-পাকিস্তান মৈত্রীর প্রসঙ্গ, ...

ছবিটিতে তিনটি গুরুত্বপূর্ণ চরিত্র আছে। একটি হলো রানি মুখার্জি অভিনীত সামিয়া সিদ্দিকী। চরিত্রটি একটি বাস্তব মানুষকে দেখে অনুপ্রাণিত। তিনি পাকিস্তানের মানবাধিকারকর্মী এবং নামকরা আইনজীবী আসমা জাহাঙ্গীর।

আরিয়ানের নিরাপত্তায় যা করলেন শাহরুখ

শুক্রবার হাজিরা দিতে আরিয়ানকে ডাকা হচ্ছে এনসিবির দপ্তরে। ওই প্রমোদতরির মাদক মামলায় নতুন তদন্তকারী টিম গঠন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আরিয়ানকে যেকোনো সময় ডেকে পাঠাতে পারে ওই টিম। আজও হাজিরা দিতে ...

আরিয়ানের নিরাপত্তায় যা করলেন শাহরুখ
আরও