Thank you for trying Sticky AMP!!

৫ স্বজন হারিয়ে মানসিকভাবে বিপর্যস্ত নবদম্পতি

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন ফ্লাইওভারের গার্ডার প্রাইভেট কারের ওপর পড়ে নিহত হয়েছেন পাঁচজন

রাজধানীর উত্তরায় প্রাইভেট কারে গার্ডার পড়ার ঘটনায় অল্পের জন্য বেঁচে ফেরা নবদম্পতি হৃদয় ও রিয়া এখন শারীরিকভাবে সুস্থ আছেন। তবে চোখের সামনে পাঁচ স্বজন হারিয়ে মানসিকভাবে বিপর্যস্ত তাঁরা। বর্তমানে তাঁরা উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন। ওই হাসপাতালের চিকিৎসকেরা গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ তথ্য জানান।

এ সম্পর্কিত আরও পড়ুন:

গতকাল ঢাকার দক্ষিণখানের কাওলা এলাকায় বউভাতের অনুষ্ঠান শেষে নবদম্পতি ও তাঁদের স্বজনেরা প্রাইভেট কারে করে আশুলিয়ায় যাচ্ছিলেন। বিকেল সোয়া চারটার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টরের প্যারাডাইস টাওয়ারের সামনের সড়কে চলন্ত অবস্থায় প্রাইভেট কারটির ওপর বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান হৃদয়-রিয়ার ৫ স্বজন।

Also Read: অবহেলা ও ব্যয় বৃদ্ধির প্রকল্পে বারবার দুর্ঘটনা

হৃদয়-রিয়ার স্বজনেরা বলেন, প্রাইভেট কারটিতে ছিলেন হৃদয়, রিয়া, রিয়ার মা ফাহিমা, খালা ঝর্ণা এবং তাঁর দুই সন্তান জাকারিয়া ও জান্নাতুল। এ ছাড়া ছিলেন হৃদয়ের বাবা রুবেল। তিনি গাড়ি চালাচ্ছিলেন। পাশের সিটে ছিলেন হৃদয়। আর পেছনে ছিলেন রিয়া, তাঁর মা ফাহিমা, খালা ঝর্ণা এবং তাঁর দুই সন্তান জাকারিয়া ও জান্নাতুল। গার্ডারটি হঠাৎ গাড়ির ওপর পড়লে হৃদয় ও রিয়া বাদে বাকিরা ঘটনাস্থলেই মারা যান।

Also Read: বিআরটির ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা

উত্তরা ক্রিসেন্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এন আলম বলেন, হৃদয়ের পায়ে সামান্য ক্ষত আছে। বড় কোনো জখম নয়। তবে ঘটনার পর থেকে তাঁরা মানসিকভাবে বিপর্যস্ত। দুর্ঘটনায় নিহত স্বজনদের জন্য কান্নাকাটি করছেন তাঁরা। এই চিকিৎসক বলেন, ‘হৃদয় ও রিয়া মানসিক ট্রমার মধ্যে আছেন। এই ট্রমা কাটিয়ে উঠতে ১০-১৫ দিন সময় লাগতে পারে।’

Also Read: ‘আমার পুরা দুনিয়াটাই এখন অন্ধকার’