টটেনহাম

টটেনহাম

সাড়ে ২৫টি ট্রফি জিতেছেন মরিনিও!

শিরোপার আবার অর্ধেক কীভাবে হয়? হয় পুরো শিরোপাই জেতেন, নতুবা জিতবেন না। কিন্তু মরিনিও অর্ধেক শিরোপার ব্যাখ্যা বের করেছেন তাঁর সর্বশেষ ক্লাব টটেনহাম থেকে।

জোসে মরিনিও।

৯০০ কোটি টাকা পেলে চাকরি যাওয়াই তো ভালো

শুধু ছাঁটাই হয়েই যদি কোটি কোটি টাকা পকেটে পোরা যায়, তাহলে কষ্ট করে কোচিং করানোর কী দরকার? ক্যারিয়ারের এ পর্যায়ে এসে কিংবদন্তি পর্তুগিজ ম্যানেজার জোসে মরিনিওর এমনটা মনে হতেই পারে!

এ যাবৎ বিভিন্ন ক্লাব থেকে ছাঁটাই হয়ে মরিনিও ক্ষতিপূরণ পেয়েছেন বাংলাদেশি টাকায় প্রায় ৯০০ কোটি!

পাত্তাই দিলেন না মরিনিও

সুলশার কত ভালোভাবে খেলোয়াড় সামলান, আর এই কাজে মরিনিও কত বাজে—সেটাই ছিল পগবার মূল ভাষ্য। এমন কথার জবাব মরিনিও না দিয়েই পারেন না!

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ পাত্তাই দিলেন না মরিনিও।

রিয়ালে যেয়ো না, বললেন রিয়ালেরই সাবেক তারকা

লুকা ইয়োভিচকে কিনে স্ট্রাইকারের অভাব পূরণ করতে ব্যর্থ হওয়া রিয়াল আবারও গোল করার ভরসা খুঁজছে আগামী দলবদলে।

রিয়ালের একমাত্র গোল ভরসা এখন বেনজেমা।

ডেটিং সাইটে ভালোবাসা খুঁজছেন ইংলিশ তারকা

পাঁচ বছর একে অপরের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিয়েছেন রুবি মে ও ডেলে আলী। দুজনের সম্পর্কের শুরু ২০১৬ সালে। সে বছরের ইউরো চ্যাম্পিয়নশিপের সময় ডেলে আলীর সঙ্গেই ছিলেন রুবি মে। তিনি ডেলে আলীর পাশে ছিলেন ২০১৮ ...

নতুন সঙ্গী খুঁজছেন টটেনহামের ইংলিশ ফুটবলার ডেলে আলী।

রিয়ালে দাম না পাওয়া বেল খুশিই আছেন টটেনহামে

রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদানের সঙ্গে সম্পর্ক খারাপ করে এসেছিলেন টটেনহামে। সেখানেও কোচ জোসে মরিনিওর সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছে, এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার নিজেই উদ্যোগী হয়ে গ্যারেথ বেল সেসব ...

রিয়ালে দাম না পাওয়া বেল খুশিই আছেন টটেনহামে

হয় ভিডিও গেম, নয়তো প্রেমিকা...

মরিসিও পচেত্তিনো টটেনহামের কোচ থাকতে দিনগুলো ভালোই কাটছিল ডেলে আলীর। দলের একাদশে নিয়মিত জায়গা পেতেন, ফর্মও ছিল ভালোই। কিন্তু জোসে মরিনিও কোচ হয়ে আসার পর ধীরে ধীরে দলে জায়গা হারাতে শুরু করেন তিনি।

হয় ভিডিও গেম, নয়তো প্রেমিকা...

চাকরি হারাচ্ছেন মরিনিও?

মরিনিওকে কোচ হিসেবে পেয়ে টটেনহামের ভাগ্য কতটুকু পরিবর্তিত হয়েছে, তা নিয়ে প্রশ্ন তোলাই যায়। কোচ হিসেবে টটেনহামে এসে প্রথম কয়েক মাস আলো ছড়ানো মরিনিও এখন আবার পথ হারিয়েছেন।

টটেনহাম কোচ জোসে মরিনিও

৯ গোলের থ্রিলারে হারের পর মরিনিওর চিন্তা টটেনহামের রক্ষণ

চেলসির বিপক্ষে গত সপ্তাহে ১-০ গোলে হারের পর তীব্র সমালোচনার মধ্যে পড়েছে টটেনহামের খেলা। ভক্তদের অভিযোগ, প্রিয় দলের খেলা নাকি চোখে দেখা যায় না!

৯ গোলের থ্রিলারে হারল টটেনহাম।
আরও